গাজীপুর প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন, সভাপতি এনামুল - সম্পাদক নজরুল

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক),বর্তমানকণ্ঠ ডটকম: গাজীপুর প্রেসক্লাব (একাংশ) নির্বাচনে সভাপতি পদে অধ্যাপক এনামুল হক (সম্পাদক ও প্রকাশক, সাপ্তাহিক গাজীপুর সংবাদ) এবং সাধারণ সম্পাদক পদে এম নজরুল ইসলাম (গাজীপুর প্রতিনিধি, দৈনিক ভোরের কাগজ, দেশ টিভি) নির্বাচিত হয়েছেন।
১৪ মার্চ মঙ্গলবার বিকেলে প্রধান নির্বাচন কমিশনার ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার সাংবাদিক শরীফ আহমেদ শামীম প্রেসক্লাব চত্বরে এ ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহফুজুল হক (সম্পাদক ও প্রকাশক, দৈনিক জনসংবাদ), সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন (সম্পাদক ও প্রকাশক, দৈনিক মুক্ত বলাকা), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান (সম্পাদক ও প্রকাশক, সাপ্তাহিক ভাওয়াল), সাংগঠনিক সম্পাদক মোঃ জানে এ আলম (সম্পাদক ও প্রকাশক, সাপ্তাহিক ঘটনার আড়ালে), কোষাধ্যক্ষ মোঃ লাবীব উদ্দিন (গাজীপুর প্রতিনিধি, অর্ধ-সাপ্তাহিক সুবানী), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসান (গাজীপুর জেলা প্রতিনিধি, ইনডিপেনডেন্ট টেলিভিশন), নির্বাহী সদস্য অধ্যাপক আমজাদ হোসেন (সম্পাদক ও প্রকাশক, দৈনিক গণমুখ), মুজিবুর রহমান  (গাজীপুর প্রতিনিধি, দৈনিক ইত্তেফাক), নজরুল ইসলাম বাদামী (গাজীপুর প্রতিনিধি, নিউ নেশন), আব্দুর রহমান (গাজীপুর জেলা প্রতিনিধি, বিটিভি), মোঃ রুহুল আমিন সজিব (গাজীপুর প্রতিনিধি, দৈনিক খবর), মোঃ হোসাইন ইমাম (গাজীপুর প্রতিনিধি, দৈনিক মুক্ত বলাকা), সৈয়দ মোকছেদুল আলম লিটন (গাজীপুর প্রতিনিধি, ভোরের ধ্বনি)।
এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক পদে মুক্তিযোদ্ধা মোঃ সারওয়ার হোসেন (গাজীপুর প্রতিনিধি, সাপ্তাহিক আজকের গাজীপুর) এবং দফতর সম্পাদক পদে মোঃ সিরাজ উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। এর আগে উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ শেষ হয় বেলা ১টায়।
নির্বাচনে প্রেসক্লাবের ৫০ জন ভোটার এ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৭টি পদের বিপরীতে ২৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -