দৈনিক যুগের চিন্তার সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ সভা

এ,আর কামাল শেখ,বর্তমানকণ্ঠ ডটকম: নারায়নগঞ্জ জেলার কৃতি সন্তান চ্যানেল আই’য়ের বিশেষ প্রতিনিধি ও দৈনিক যুগের চিন্তার পত্রিকার সম্পাদক মোরছালিন বাবলার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা প্রতিবাদ সভা করেছেন। বৃঃহপতিবার দুপুরে উপজেলার সরকারী সফর আলীর কলেজের পাশে এলাকার প্রেসক্লাব কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, ড.গোলাম কিবরিয়া সম্পাদক প্রকাশক সাপ্তাহিক আড়াইহাজার ও সভাপতি প্রেসক্লাব।

এতে বক্তব্যে রাখেন, এমএ হাকিম ভুইয়া দৈনিক আলোকিত বাংলাদেশ,মোস্তফা কামাল বিজয় টিভি,মাহবুব মোল্লা ডিএমডি চ্যানেল এমসি টিভি,মোহাম্মদ এফরান আলী সাধারণ সম্পাদক প্রেসক্লাব কামাল হোসাইন সাব-এডিটর দৈনিক কালেরকন্ঠ,এ,আর কামাল শেখ দৈনিক ভোরের ডাক,নুরআলম মোল্লা দৈনিক সংগ্রাম,অলিউল্লা ভুইয়া দৈনিক ডেসটনি,মনিরুউজামান দৈনিক সত্যবাণী,মাহতাবউদ্দিন দি বাংলাদেশ-টুডে সোহেব ফজলুল,হাবিব,সুফিয়া আক্তার,সেলিম রেজা,প্রমুখ।

বক্তারা বলেন, মোরছালিন বাবলার বিরুদ্ধে ৫৭ ধারায় যে তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। যিনি মামলাটি করেছেন তিনি কি দুধে ধোয়া তুলসি পাতা না কি? বক্তারা আইন প্রশাসনের কাছে জানতে চায়। উদ্দেশ্যে প্রণোনিত ভাবেই এ মামলা করা হয়েছে বলে সাংবাদিকরা দাবি করেন।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -